October 9, 2024, 1:21 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

গোল্ডেন গ্লোব পুরস্কার হাতে কে এই এশিয়ান অভিনেতা

গোল্ডেন গ্লোব পুরস্কার হাতে কে এই এশিয়ান অভিনেতা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

হলিউড চলচ্চিত্র ও আমেরিকান টেলিভিশন তারকাদের অসামান্য পারফরমেন্সের জন্য দেওয়া হয় গোন্ডেন গ্লোব অ্যাওয়ার্ড। চলতি সপ্তাহে দেওয়া হয়েছে ৭৫তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড-২০১৮। গত বছরের পারফরমেন্স বিচার করে তারকাদের এ পুরস্কার দেওয়া হয়। এবারের আসরে প্রথমবারের মতো ভারতীয় বংশোদ্ভূত অভিনেতা আজিজ আনসারি গোল্ডেন গ্লোব পুরস্কার পেয়েছেন।প্রথম এশিয়ান হিসেবেও এই অভিনেতার অসামান্য অর্জনে উচ্ছ্বসিত বিনোদনপ্রেমীরা। টেলিভিশন সিরিজ ‘মাস্টার অব নান’র জন্য (মিউজিক্যাল ও কমেডি) সেরা অভিনেতার শিরোপা জেতেন আজিজ। এমন পুরস্কার পেয়ে তিনিও বেশ আনন্দিত ও বিস্মিত। টেলিভিশন সিরিজে এক ভারতীয় হিসেবে বিদেশে থাকার কাহিনি তুলে ধরেন এ অভিনেতা। সেখানে বেশির ভাগই তার নিজের জীবনের মিশ্র অভিজ্ঞতার চিত্র ফুটে ওঠে। গতবার এই একই টেলিভিশন সিরিজের জন্য মনোনীত হয়েছিলেন আজিজ। কিন্তু সেবার পুরস্কার মেলেনি। এবারও মনোনয়ন পান, সঙ্গে জিতে নিলেন সেরা পুরস্কার।

অভিনেতা আজিজ আনসারি জানান, তিনি ভাবতে পারেননি মার্কিন মুলুকের এ সম্মান তিনি পাবেন। তবে যা তিনি ভাবতে পারেননি সেটাই হয়েছে। এতে তিনি ভীষণ খুশি।

প্রথম ভারতীয় তথা এশিয়ার প্রথম পুরুষ অভিনেতা হিসেবে গোল্ডেন গ্লোব অর্জনের বিষয়টি তার ইতিহাস হয়ে থাকলো।অবশ্য এর আগে প্রথম ভারতীয় হিসেবে এই পুরস্কার পেয়েছিলেন সংগীত শিল্পী ও পরিচালক এ আর রহমান। সূত্র: হাফিংটনপোস্ট.কম

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর